October 23, 2024, 12:23 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

মিরপুরে বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত

ডেক্স : রাজধানীর মিরপুর পশ্চিম কাজীপাড়ায় একটি পুরাতন ভবনের বাউন্ডারি দেয়াল ধসে এক শিশু নিহত হয়েছে।

নিহত শিশুটির নাম নাজমা আক্তার (১২)।
সে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামের জিন্নাত আলীর মেয়ে।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে দেওয়াল ধসে গুরুতর আহত নাজমা আক্তার।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শিশু নাজমার চাচা মোবারক হোসেনের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, তাদের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামে। নাজমা বাবার নাম জিন্নাত আলী। তিনি পেশায় একজন রিকশা চালক। এক ভাই ও তিন বোনের মধ্যে ২য় নাজমা। সে পড়ালেখা করতো, বাসায়ই থাকতো।

তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাসার পাশে একটি পুরাতন ৪তলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিল শিশু নাজমা। তখন ভবনটির দেয়ালের একাংশ ধসে তার মাথার ওপর পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় সে। এ সময় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গত মঙ্গলবার রাত ৮ টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন